বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর যৌথ অভিযান চলবে-বান্দরবানে সেনাপ্রধান

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর যৌথ অভিযান চলবে-বান্দরবানে সেনাপ্রধান

স্বদেশ ডেস্ক

সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সন্ত্রাসী তৎপরতা দমনে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান শুরু হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

আজ রোববার সকালে বান্দরবান সেনানিবাসে সেনাবাহিনীর সৈনিকদের সাথে দরবারের পর তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় সেনাবাহিনী প্রধানের সাথে চট্টগ্রামের এরিয়া কমান্ডার, বান্দরবানের রিজিয়ন কমান্ডারসহ সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেনাপ্রধান সাংবাদিকদের বলেন, সংলাপে অংশ নেয়ায় মূলত আমরা তাদের বিশ্বাস করেছিলাম। কিন্তু তারা বিশ্বাস ভঙ্গ করেছে। এলাকায় শান্তি বিনষ্ট করেছে। এ কারণে সন্ত্রাসী তৎপরতা দমন ও এলাকার মানুষের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনী যা যা প্রয়োজন তা করবে। সেনাবাহিনীর পাশাপাশি অন্যান্য বাহিনীগুলো সমন্বিতভাবে তাদের কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। সন্ত্রাসীদের কোনোভাবে আর ছাড় দেয়া হবে না বলে জানান সেনাপ্রধান।

শান্তি চুক্তির পর পাহাড় থেকে সেনাবাহিনীর ক্যাম্প গুটিয়ে নেয়ার এ সুযোগটি সন্ত্রাসীরা গ্রহণ করেছে জানিয়ে সেনা প্রধান বলেন, সন্ত্রাসীরা মূলত শক্তি প্রদর্শনের অংশ হিসেবেই বান্দরবানের ব্যাংক ও স্থাপনাগুলোতে হামলা চালিয়েছে।

এর আগে তিনি বান্দরবানের বেশ কয়েকটি এলাকা পরিদর্শন করেন। সকালে তিনি হেলিকপ্টার যোগে চট্টগ্রাম থেকে বান্দরবানে আসেন। বান্দরবান সেনানিবাসে সেনাবাহিনীর কর্মকর্তা ও সৈনিকদের সাথে তিনি মতবিনিময় করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877